প্রধান সূচি

পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি গঠন, টিটু সভাপতি, অনিক সম্পাদক

Pirojpur-District-BCL-commi

জাহিদুল ইসলাম টিটুকে সভাপতি ও অনিরুজ্জামান অনিককে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী এক বছরের জন্য পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ রবিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সাক্ষরিত দলীয় প্যাডে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

উল্লেখ্য সভাপতি জাহিদুল ইসলাম টিটু ইতোপূর্বে ২০০৩ সালে পাড়েরহাট রাজলক্ষী স্কুল ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক, ২০১৩-২০১৫ পর্যন্ত পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক (জিএস), পিরোজপুর জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও বর্তমানে তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

জাহিদুল ইসলাম টিটু পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের নাসির উদ্দিনের পুত্র। তার বাবা শংকরপাশা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি এবং ০৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি।

সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক এর আগে ছাত্রলীগের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের জেলা কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তার পিতা আকতারুজ্জামান ফুলু বর্তমানে জেলা যুবলীগের সভাপতি এবং জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদকের দায়িত্ব পালন করছেন।