প্রধান সূচি

আ.লীগের মতো উন্নয়ন কেউ করেনি: শ ম রেজাউল করিম

Nazirpur-Pic-12

আওয়ামী লীগ সরকারের সময় দেশে যে উন্নয়ন হয়েছে তা অতীতের কোন সরকারের আমলে সম্ভব হয়নি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম। তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ (সদর-নাজিরপুর-স্বরুপকাঠী) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী।

আজ বুধবার সন্ধ্যায় পিরোজপুরে নাজিরপুর উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের পলাশডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

শ ম রেজাউল করিম আরো বলেন, শেখ হাসিনার সরকারের সময় যে উন্নয়ন হয়েছে তা অতীতের কোন সরকারের আমলে সম্ভব হয়নি। এমনকি স্বাধীনতার ৪০ বছরেও হয়নি। উন্নয়নের এ ধারবাহিকতা ধরে রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন হয়েছে বলে নৌকা প্রতীকে ভোট চাই। দেশের উন্নয়ন কররে শেখ হাসিনার সরকার আর ভোট চাইবে অন্যরা তা হতে পারে না। বিএনপি যুদ্ধাপরাধের দায়ে দন্ডিত দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র শামীম সাঈদীকে ধানের শীষের প্রার্থী করে প্রমাণ করেছে বিএনপি জামাতের মতোই যুদ্ধাপরাধী সন্ত্রাসী দল। আরও প্রমাণ করেছে বিএনপি জামাত অভিন্ন সত্বায় দেশে আজ সন্ত্রাস সৃস্টি করে নির্বাচন বানচাল করতে চায়। তাছাড়া ধানের শীষের প্রার্থী সাইদী পুত্র শামীম পিরোজপুর-১ আসনের ভোটার নন। তিনি নিজের ভোটটিও নিজেকে দিতে পারবেন না। সিদ্ধান্ত আপনাদের নিতে হবে এই বিজয়ের মাসে আপনারা যুদ্ধাপরাধের দায়ে দন্ডিত দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র শামীম সাঈদীকে ভোট দিবেন কিনা?

শাখারীকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আকতারুজ্জামান গাউসের সভাপতিত্বে অনুষ্ঠিত এ নির্বাচনী আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মিরপুর বাংলা কলেজের সাবেক অধ্যক্ষ মাগফুর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খান, উপজেলা মুুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার শেখ আব্দুল লতিফ, জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নির্ঝন কান্তি বিশ্বাস, সহ-সম্পাদক শাহ আলম ফরাজী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, শাখারীকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন সজল, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হাসান ডালিম প্রমূখ।