প্রধান সূচি

পরিকল্পনা মন্ত্রীর মায়ের ইন্তেকাল

Minister of Planning Minister's death

পরিকল্পনা মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামালের মা সায়রা বেগম (১০০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুমিল্লা মহানগরীর মিডল্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাধ্যক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমের কনিষ্ঠ ছেলে ও সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে,১ মেয়ে ও নাতি-নাতনীসহ অনেক আত্বীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। সায়রা বেগম জেলার সদর দক্ষিণ উপজেলার বাগমারা ইউনিয়নের দুতিয়াপুর গ্রামের প্রয়াত হাজী বাবরু মিয়া স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভোগছিলেন। তাকে এর আগে নগরীর সিডিপ্যাথ হাসপাতালের সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছিল। সর্বশেষ প্রায় ২ মাস আগে তাকে নগরীর মিডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

পরিকল্পনা মন্ত্রীর ব্যক্তিগত সহকারী কেএম সিংহ রতন জানান, খবর পেয়ে এরই মধ্যে পরিকল্পনা মন্ত্রী ঢাকা থেকে কুমিল্লার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার দুপুর ২টায় জেলার সদর দক্ষিণ উপজেলার বাগমারা উচ্চ মাঠে মরহুমার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের পাশেই তাকে সমাহিত করা হবে।