প্রধান সূচি

নানা আয়োজনে পিরোজপুরে মে দিবস পালিত

Pirojpur-Pic

“শ্রমিক মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই”- এই স্লোগানে পিরোজপুরে পালিত হয়েছে মহান মে দিবস। দিবসটি উদযাপন উপলক্ষে আজ মঙ্গলবার সকালে শহরের বঙ্গবন্ধু চত্ত্বর থেকে জেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আবু আহমদ ছিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী। এছাড়াও বক্তব্য রাখেন, জেলা মিনিবাস ও কোচ শ্রমিক ইউনিয়নের সভাপতি হান্নান সেখ সহ জেলা ও উপজেলার বিভিন্ন শ্রমিক ও ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের অধিকার আদায়ে কাজ করে থাকেন। তার নেতৃত্বে দেশের শ্রমিকরা তাদের ন্যায্য অধিকার পেয়েছে।