প্রধান সূচি

নানা আয়োজনে নাজিরপুরে মে দিবস পালিত

Nazirpur-Pic-01-05-18-3

“শ্রমিক মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই”- এই স্লোগানে পিরোজপুরের নাজিরপুরে পালিত হয়েছে মহান মে দিবস। দিবসটি উদযাপন উপলক্ষে আজ মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শ্রমিকলীগের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী হয়। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

Nazirpur-Pic-01-05-18

উপজেলা শ্রমিকলীগের আহবায়ক আলম হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আতিয়ার রহমান চৌধুরী নান্নু, শ্রমিকলীগের জেলা শাখার আহবায়ক মজনু তালুকদার, যুগ্ম আহবায়ক বখতিয়ার হোসেন খোকন,উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জু, যুবলীগের সহ-সভাপতি কবির হোসেন বাহাদুর প্রমূখ।

Nazirpur-Pic-01-05-18-2

এছাড়া ইজিবাইক মালিক ও শ্রমিক সমিতির সভাপতি জসিম মল্লিক ও সাধারণ সম্পাদক মিজান খানের নেতুত্বে একটি শোভাযাত্রা উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয।