প্রধান সূচি

পিরোজপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের কমিটি গঠন

Formation-of-committee-of-P

পিরোজপুর জেলার উন্নয়নের লক্ষ্যে পিরোজপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেককে আহবায়ক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এ্যাডভোকেট এম এ মান্নান কে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে।

রবিবার রাতে শহরের দি গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মিলানায়তনে শহরের বিভিন্ন স্থরের নেতৃত্ব প্রদানকারী ব্যাক্তিদের নিয়ে পিরোজপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদ গঠন বিষয়ক সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় পিরোজপুর সচেতন নাগরিক কমিটি (সনাক) এর সভাপতি এ্যাডভোকেট এম এ মান্নান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক। জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীবের পরিচালনায় সভায় এছাড়াও বক্তব্য রাখেন, সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল জলিল আকন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কামান্ডার গৌতম নারায়ন চৌধুরী সহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথি বলেন, জেলার উন্নয়নের জন্য বিভিন্ন বিষয়ের আমার গঠন মূলক দাবী করে আন্দোলন করা হবে। তবে অবশ্যই সেই আন্দোলন হবে শান্তিপূর্ণ। কারণ যাতে করে কোন মহলই এই আন্দোলনকে ব্যবহার করে কোন অনাকাঙ্খিত ঘটনা না ঘটনাতে পারে।

সভায় জেলার বিদ্যুৎ সমস্যা, রেল লাইন সংযোগ, গ্যাস লাইন সংযোগ ও অর্থনৈতিক জোন তৈরি সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের দাবী জানানো হয়।