প্রধান সূচি

নাজিরপুরে সাংবাদিকদের সাথে ব্যারিষ্টার সরোয়ারের মতবিনিময়

Barrister-Sarowar-communica

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুরে-১ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রার্থী হতে চান টিভি টকশো ব্যক্তিত্ব ও জেলা বিএনপি নেতা মেজর (অবঃ) ব্যারিষ্টার এম সরোয়ার হোসেন।

আজ সোমবার বেলা ১১ টায় নাজিরপুর প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে অনুষ্ঠানিকভাবে তিনি এ কথা বলেন।

এসময় তার জীবন বৃত্তান্ত ও নির্বাচনী জনসংযোগের বিষয়ে সাংবাদিকদের সামনে তুলে ধরেন ।

ব্যারিষ্টার এম সরোয়ার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে আরো বলেন, দেশের চলমান পরিবেশের জন্য বর্তমান সরকার দায়ী । আগামী নির্বাচনে সব দলের অংশগ্রহণের মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি জয় লাভ করবে। তিনি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আটক করে কারাগারে রাখার জন্য সরকারের সমালোচনা করেন। আগামী নির্বাচনে তিনি পিরোজপুর ১ আসনে বিএনপি প্রার্থী হলে জয়ের বিষয়ে আশাবাদী ।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক তার দলীয় কার্যক্রমে কখনোই সহযোগীতা করেন না। যার কারণে পিরোজপুরে বিএনপি নেতৃত্বের অভাবে পথভ্রষ্ট পথিকের মতই চলছে।

এ সময় নাজিরপুর প্রেসক্লাবের উপদেষ্টা শেখ জাকির আহমেদ, সভাপতি এইচ এম লাহেল মাহমুদ, সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদসহ নাজিরপুরে কর্মরত অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।