প্রধান সূচি

শেখ এ্যানী রহমানের গাড়ী বহরে হামলা ও গুলির প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ

Nazirpur_Pic_12_09_2018

পিরোজপুর-১ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাষ্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান টোকনের স্ত্রী শেখ এ্যানী রহমানের গাড়ী বহরে হামলাসহ গুলির প্রতিবাদে নাজিরপুরে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সভা করেছে তার অনুসারীরা।

আজ বুধবার বেলা ১১টায় উপজেলা সদরের পূবালী ব্যাংক চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে শেষ হয়।

পরে সেখানে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, শ্রীরামকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার মৈত্র, নাজিরপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ওয়াহিদুজ্জান খান ঠান্ডু, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক বদিউজ্জামান কাঞ্চন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলী আজম বিপ্লব প্রমূখ।

প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে শেখ এ্যানী রহমান ও শেখ হাফিজুর রহমান টোকনের গাড়ী বহরে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান।

গত মঙ্গলবার রাত ৮টার দিকে শেখ এ্যানী রহমান ও তার স্বামী বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাষ্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান টোকন টুঙ্গীপাড়া থেকে গাড়ি ও মোটরসাইকেলের বিশাল বহর নিয়ে পিরোজপুর শহরে ঢোকার সময় কতিপয় সন্ত্রাসীরা তাদের গাড়ী বহরে হামলা ও গুলি চালায় বলে বিক্ষোভ সমাবেশে বক্তারা দাবী করেন।

শেখ এ্যানী রহমান সাংবাদিকদের জানান, তিনি পিরোজপুর-১ আসনে আসন্ন সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী এবং এক বছরের বেশী সময় ধরে এলাকায় গণ সংযোগ করে যাচ্ছেন। তার বিরোধীরা গাড়ি বহরের ওপর হামলা ও গুলি চালিয়েছে। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।