প্রধান সূচি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Nazirpur-pic

সংবাদ বিজ্ঞপ্তি
গত ২১ এপ্রিল ২০১৮ তারিখ বরিশাল থেকে প্রকাশিত আঞ্চলিক দৈনিক দখিনের খবর পত্রিকায় আমাকে জড়িয়ে ‘পিরোজপুরে “বঙ্গবন্ধু স¥ৃতি পরিষদ” নামে সাইনবোর্ড লাগিয়ে জমি দখলের পায়তারা’ শিরোণামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। সংবাদটি সম্পুর্ণ মিথ্যা ও ভিক্তিহীন। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদের বলা হয়েছে পুলিশ সুপার ও আদালতের নির্দেশ অমান্য করে নাজিরপুর থানার ওসি ও শাখারীকাঠী ইউপি চেয়ারম্যানের প্রতক্ষ্য মদদে স্থানীয় শহর আলী গাজীর পুত্র নজরুল ও বাবুল গাজীর ভোগ দখলীয় সাব-কবলা দলিলকৃত সম্পত্তি বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ নামে সাইনবোর্ড লাগিয়ে বালু ভরাট করে দখল করে নেয় শাহাদাত হোসেন শেখের পুত্র ভুমিদস্যু কামাল ও জামাল শেখ। ওই সংবাদে দখলকৃত সম্পত্তি তপসিল উল্লেখ করা হয়েছে নাজিরপুর উপজেলার বুড়িখালী মৌজার জেএল নং-২৮, এসএ ২৮৩ নং খতিয়ানের দাগ নং-৩১৬৮। প্রকৃত পক্ষে আমি যে জায়গায় বালু ভরাট করে “বঙ্গবন্ধু স¥ৃতি পরিষদ” এর ভবন নির্মাণ করিতেছি তাহা সরকারী খাস ভুমি। যাহার খাস খতিয়ান নং-১, দাগ নং-৬২৯২/৭৯৭১। ওই সম্পতি আমি উপজেলা ভুমি অফিস থেকে বন্দোবস্ত নেয়ার পরে কর্তৃপক্ষ পরিমাপ করে আমাকে দখল বুঝিয়ে দেয়ার পরেই সেখানে বালুভরাট শুরু করেছি। সংবাদে উল্লেখিত তফসিল ভুক্ত সম্পত্তি ও আমার বালু ভরাটকৃত সম্পত্তি ভিন্ন সম্পত্তি।

তাছাড়া ওই সংবাদে প্রতিবেদক ভুক্তভোগী নজরুল গাজীর বরাত দিয়ে সংবাদ প্রকাশ করেছে। প্রকৃত পক্ষে নজরুল গাজী প্রায় ৪ মাস পূর্বে নাজিরপুর থানা পুলিশ কর্তৃক একটি হত্যা মামলায় গ্রেফতার হয়ে বর্তমানেও জেল-হাজতে রয়েছে। প্রতিবেদক কিভাবে তার বরাত দিয়ে সংবাদ প্রকাশ করেছে তা আমার বোধগম্য নহে। কামাল শেখ, পিতা- মো. শাহদাত শেখ, গ্রাম-হোগলাবুনিয়া, উপজেলা-নাজিরপুর, জেলা-পিরোজপুর। সভাপতি, আওয়ামী যুবলীগ, ৬নং ওয়ার্ড শাখা, ৫নং শাখারীকাঠী ইউনিয়ন, নাজিরপুর, পিরোজপুর।