প্রধান সূচি

পৌর মেয়র মালেকের সমর্থনে নাজিরপুরে বিক্ষোভ

Nazirpur-Malak

পিরোজপুর পৌর সভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান মালেকের অনুসারীরা নাজিরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

আজ বুধবার বিকেলে আওয়ামী লীগের উপজেলা সদরের দলীয় কার্যালয়ের সামনে থেকে উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজীর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়।

পরে সেখানে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, শাখারীকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকতারুজ্জামান গাউস, দীর্ঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ্ আলম আকন প্রমূখ।

সমাবেশে বক্তারা গতকাল মঙ্গলবার রাতে পিরোজপুর শহরে শেখ এ্যানী রহমানের গাড়ী বহরের হামলার ঘটনায় পৌর মেয়র হাবিবুর রহমান মালেকের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের যে কোন ষড়যন্ত্র রাজপথে থেকে মোকাবিলা করার জন্য নেতা-কর্মীদের আহবান জানান।

Nazirpur-Malak-2

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ফারুক হোসেন হাওলাদার, স্বেচ্ছাসেবক লীগের উপজেলা শাখার সভাপতি সুমন মজুমদার, সাধরণ সম্পাদক আরিফুর রহমান সবুজ, শাখারীকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন সজল, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ আলীসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।