প্রধান সূচি

পিরোজপুর প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

পিরোজপুর প্রেসক্লাবের উদ্যোগে আজ মঙ্গলবার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের রোজ গার্ডেন চাইনিজ রেস্তোরায় অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে পিরোজপুর জেলা প্রশাসক আবু আহমদ ছিদ্দিকী, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, পিরোজপুর পৌরসভার মেয়র এবং জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হাবিবুর রহমান মালেক উপস্থিত ছিলেন।

প্রেসক্লাবের সিনিয়র সদস্যদের মধ্যে আজিবন সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শ. ম. রেজাউল করীম, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট মাহামুদ হোসেন শুকুর, গৌতম চৌধুরী, মো. মুনিরুজ্জামান নাসিম আলী, এম এ রব্বানী ফিরোজ, এ কে আজাদ, সাবেক সাধারণ সম্পাদক আরিফ মোস্তফা, জহিরুল হক টিটু, এস এম রেজাউল ইসলাম শামীম, শিরিনা আফরোজ উপস্থিত ছিলেন।

Pirojpur-2

সরকারী কর্মকর্তাদের মধ্যে অতিরক্তি জেলা প্রশাসক (সার্বিক) মো. মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ মাহামুদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) রিয়াজ হোসেন পিপিএম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও এনডিসি মো. মাসুম বিল্লাহ এবং মো. মফিজুর রহমান, জেলা তথ্য অফিসার মো. মহসিন হোসেন তালুকদার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জিয়াউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধের সংগঠক ও জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি এডভোকেট এম এ মান্নান, জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক গোলাম মাওলা নকীব, জেলা শিল্পকলা একাডেমীর সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম সিকদার মন্টু, জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর আব্দুস সালাম বাতেন, পৌর কাউন্সিলর সাইদুল্লাহ লিটন ও শহিদুল ইসলাম সিকদার।

Pirojpur-3

দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি শফিউল হক মিঠু এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু। দোয়া মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাব সদস্য মাওলানা দেলোয়ার হোসেন।

দোয়া ও ইফতার মাহফিলে পিরোজপুর প্রেসক্লাবের সদস্যবৃন্দ, পত্রিকা এজেন্ট, ক্যাবল অপারেটর, পত্রিকা হকার সমিতির নেতৃবৃন্দসহ সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।