প্রধান সূচি

পিরোজপুরে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

pirojpur-pic

বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ পিরোজপুর জেলা শাখার উদ্যোগে শনিবার দুপুরে শহরের দলীয় কার্যালয় এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শফিউল হক মিঠু। সভায় উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় কমিটি যুবলীগ সদস্য ও সাবেক জেলা যুবলীগের আহ্বায়ক পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন, যুবলীগ নেতা জিয়াউল আহসান।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন- জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা রাসেল পারভেজ রাজা, থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জাকারিয়া মাহমুদ লিমন, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শেখ হাসান মামুন, মো. জাহাঙ্গির হোসেন, গোপাল রায়, মো. আলাউদ্দিন আল আজাদ, মো. ফেরদৌস মৃধা, মো. ওয়াহিদ মন্না উজ্জল, এইচ এস মিরাজ, সুমন মজুমদার, মো. আরিফুর রহমান, জাকারিয়া মাহামুদ, মো. মাহামুদুর রহমান সোহেল, আব্দুল্লা আল মাসুদসহ সভায় জেলা সদর, বিভিন্ন উপজেলা ও পৌর কমিটির নেতাকর্মীরা ।

বর্ধিত সভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শফিউল হক মিঠু তার বক্তব্যে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

বক্তারা এসময় বলেন, রাজনীতিতে ভুল বোঝাবুঝি থাকতেই পারে, আওয়ামী লীগ বাংলাদেশের অন্যতম বৃহৎ একটি দল, বঙ্গবন্ধুর এই দলকে কেউ কখনই নিশ্চিহ্ন করতে পারবেনা, যতদিন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সারা বাংলাদেশে সুসংগঠিত থাকবে। বক্তারা বলেন, সোনার বাংলা গড়ার স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর আর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার। দুটি স্বপ্ন বাস্তবায়নে আগামী দিনগুলোতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি পদক্ষেপে সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

বক্তারা এসময় বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। আর এই যুদ্ধে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগকে মাদকের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করবে। সকলকে মাদক থেকে দূরে থাকার জন্য আহ্বান জানান। তারা বক্তব্যে বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের আন্তরিকতায় দেশ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে সরকারের যে উন্নয়ন কার্যক্রম চলছে নেতাকর্মীরা এ উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছে দিবে।