প্রধান সূচি

পিরোজপুরে সাংবাদিকদের সম্মানে শেখ এ্যানী রহমানের ইফতার মাহফিল

Pirojpur-Pic-05-06-18

পিরোজপুরে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছেন শেখ এ্যানী রহমান। আজ মঙ্গলবার জেলা শহরের রোজ গার্ডেন রেস্তোরায় এ ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ ইফতার মাহফিলে ইত্তেফাকের স্টাফ রিপোর্টার মনিরুজ্জামান নাসিম আলী, পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, একুশে টিভি ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি শিরিনা আফরোজ, প্রথম আলোর জেলা প্রতিনিধি ফয়সাল প্রিন্স, এসএ টিভির জেলা প্রতিনিধি মশিউর রাহাত, ডেইলী ষ্টারের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান, চ্যানেল নাইন ও মানব জমিনের জেলা প্রতিনিধি মাসুদুর রহমান মাসুদ, বাংলা নিউজের শফিকুল ইসলাম জয়, নাজিরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ, ইত্তেফাকের নাজিরপুর সংবাদদাতা সিদ্দিকুর রহমান তুহিন, যুগান্তরের ইন্দুরকানী প্রতিনিধি এইচ এম ফারুক আহম্মেদসহ পিরোজপুর, নাজিরপুর ও স্বরুপকাঠীতে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পিরোজপুর সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি মাকসুদুল ইসলাম লিটন, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক গোপাল বসু প্রমূখ।

এ্যানী রহমান পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা এনায়েত হোসেন খানের মেয়ে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচাত ভাই শেখ হাফিজুর রহমান টোকনের স্ত্রী। তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ (সদর-নাজিরপুর-স্বরুপকাঠী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।