প্রধান সূচি

পিরোজপুরে জামাইয়ের হাতে স্ত্রী ও শ্বশুর খুন

Pirojpur-Jaiyai's-daughter-

পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার পাড়েরহাট বাজারে বাবা ও মেয়েকে হত্যা করেছে হাবিবুর রহমান আপন (৩১) নামের এক ব্যক্তি। নিহতরা হলেন, উপজেলার পাড়েরহাট বাজারের জাহাঙ্গীর ফকির (৪৫) ও তাঁর মেয়ে নিপা আক্তার (২১)। হাবিবুর রহমান আপন নিহত নীপর স্বামী।

এ সময় জখম হন নীপার বোন হীরা আক্তার। আজ বৃহস্পতিবার রাত আটটার দিকে উপজেলার পাড়েরহাট বাজারের শহীদ মিনার চত্বরে এ ঘটনা ঘটে।

জখম প্রাপ্ত হীরা জানায়, ৬ মাস ধরে নিপার সঙ্গে তার স্বামী হাবিবুর রহমান আপনের দাম্পত্য কলহ চলছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় জাহাঙ্গীর ফকির ও তাঁর দুই মেয়ে নিপা আক্তার ও হীরা আক্তারকে নিয়ে পাড়েরহাট বাজারে যান। রাত আটটার দিকে বাড়ি ফেরার পথে পাড়েরহাট বাজারের শহীদ মিনারের সামনে হাবিবুর রহমান আপন ধারালো চাকু নিয়ে স্ত্রী নিপার ওপর হামলা করেন। এসময় হাবিবুর রহমান আপন নিপা ও তাঁর বাবাকে কুপিয়ে জখম করে। বাবা ও বোনকে বাঁচাতে গিয়ে হীরা আক্তার(১৩) জখম হয়। স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর ও নিপাকে মৃত ঘোষণা করেন।
পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাকিল সরোয়ার বলেন, রাত সাড়ে আটটার দিকে জাহাঙ্গীর ও নীপাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

ইন্দুরকানি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, ঘাতক হাবিবুর রহমানকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে।