প্রধান সূচি

পিরোজপুরে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময়

dig-bsl

পিরোজপুরে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ লাইনস্ মিলনায়তনে এ মতবিনিময় সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম।

মতবিনিময় সভায় পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গৌতম চৌধুরীসহ পুলিশের কর্মকর্তাবৃন্দ ও আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সহকারী পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, সহকারী পুলিশ সুপার (স্বরুপকাঠী- কাউখালী সার্কেল) কাজী শাহ নেওয়াজ, সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর) মো: রিয়াজ হোসেন পিপিএমসহ সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ।

সভায় প্রধান অতিথি বরিশাল রেঞ্জের ডিআইজি মো: শফিকুল ইসলাম বলেন, মাদক ব্যবসাায়ী ও সেবনকারীরা দেশের জন্য বোঝা। দেশের উন্নয়নের ধারাকে এ মাদক ব্যবসায়ী ও সেবীরা বাধাগ্রস্থ করে। তাই দেশ থেকে মাদককে নির্মূল করতে হবে এবং মাদক সেবীদের রিহ্যাবে প্রেরণ করে তাদের সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে হবে। পরে বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি মো:শফিকুল ইসলাম বিপিএম, পিপিএম পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভায় যোগদান করনে। এছাড়া তিনি পিরোজপুর সদর পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন ও আন্ত:জেলা (বরিশাল রেঞ্জ) ভলিবল চ্যাম্পিয়নশীপের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।