প্রধান সূচি

নৌকার বিজয় নিশ্চিত করতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবেঃ শ ম রেজাউল করিম

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ (নাজিরপুর-স্বরুপকাঠী-সদর) আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হলে সকল ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। এ নির্বাচনে শেখ হাসিনা কোন দুর্নীতিবাজকে আর মনোনয়ন দিবেন না। তাই আসুন নেত্রী যাকে মনোনয়ন দিবে আমরা সকলে মিলে তার হয়ে কাজ করে নৌকা বিজয় নিশ্চিত করবো।

নির্বাচন আসন্ন এ সময় আমাদের নিজেদের মধ্যে কোন মতবিরোধ সৃষ্টির সময় নয়। আমাদের ভুল বোঝাবুঝি ও বিরোধের সুযোগ নিয়ে স্বাধীনতা বিরোধী জামায়াত-বিএনপি যেন ক্ষমতায় না আসতে পারে। এ সময় তিনি শেখ হাসিনার সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, শেখ হাসিনা না হলে আমরা পদ্মাসেতু পেতাম না। দক্ষিণাঞ্চলে পায়রা বন্দর হতো না। ৬ লেনের রাস্তা এ অঞ্চলের মানুষ পেতো না।

আজ বুধবার বিকেলে উপজেলার মালিখালী ইউনিয়নের মালিখালী বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক জনসভায় তিনি এ সব কথা বলেন। মালিখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বিধু ভুষণ শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভার একই মঞ্চে অতিথি হিসেবে পিরোজপুর-১ আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী আরো তিনজন বক্তব্য রাখেন। তারা হলেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মালেক, পিরোজপুর-২ আসন থেকে নির্বাচিত সাবেক এমপি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক অধ্যক্ষ শাহ আলম এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না। তারা সকলেই তাদের বক্তব্যে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে নেত্রী যাকে মনোনয়ন দেবেন তার হয়ে কাজ করার অঙ্গিকার করেন।

জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক খান বাদশা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম রায় চৌধুরী, জেলা যুবলীগের সাবেক সভাপতি পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট এসএম বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খান, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ খান টিটু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হাসান ডালিম প্রমূখ।

সভা পরিচালনা করেন উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী।