প্রধান সূচি

নাজিরপুরে মাছের ঘেরে ঢুকে একজনকে কুপিয়ে জখম, থানায় মামলা

Nazirpur-pic-2

পিরোজপুরের নাজিরপুরে মাছের ঘেরে ঢুকে সাইফুল মোল্লা (২২) নামে একজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। আহত সাইফুল মোল্লাকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে নাজিরপুর থানায় একটি মামলা রুজু হয়েছে। জখমী সাইফুল ইসলাম উপজেলার শাখারীকাঠী গ্রামের আব্দুল হাই মোল্লার ছেলে।

থানা পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, বিগত ২০ বছর পূর্বে হাই মোল্লা উপজেলা শাখারীকাঠী ইউনিয়নের গোপেরখাল গ্রামের অমল বৈরাগীর বাড়ীর পাশে ১ একর ১০ শতক জমি ক্রয় করেন। দুই বছর পূর্বে সেখানে মাছের ঘেরসহ প্রোল্ট্রি মুরগীর খামার করে ব্যবসা করে আসছিলো। খামার করা পর থেকেই স্থানীয় ইব্রাহিম মল্লিক ও শাহজাহান হাওলাদার সেখানে খামার করতে বাঁধাসহ নানা ভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার বিকেলে তারা দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে মাছের ঘেরে ঢুকে হাই মোল্লার ছেলে সাইফুল মোল্লাকে কুপিয়ে জখম করে এবং ঘেরের মাছ বিক্রির ৬০ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় হাই মোল্লা বাদী হয়ে মঙ্গলবার রাতে নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে ইব্রাহিম মল্লিক ও শাহজাহান হাওলাদার পলাতক থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।