প্রধান সূচি

নাজিরপুরে দলীয় নিহত দুই নেতার পরিবারের পাশে বিএনপি নেতা লাহেল মাহমুদ

পিরোজপুরের নাজিরপুরে নিহত যুবদল নেতা চুন্নু মোল্লা ও ছাত্রদল নেতা রাজুর পরিবারের সদস্যদের নতুন পোষাক ও ঈদ সামগ্রী উপহার দিলেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক লাহেল মাহমুদ।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় তিনি উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়ন ছাত্রদল নেতা নিহত আবু সুফিয়ান রাজুর বাড়িতে যান। এ সময় তিনি তার পরিবারের খোঁজ-খবর নেন এবং রাজুর একমাত্র কন্যা রাইসা সুফিয়ানকে নতুন পোষাক, ঈদ সামগ্রী ও নগদ টাকা উপহার দেন।

এ সময় উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. জাকির হোসেন খান, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুহাম্মাদ তাওহীদুল ইসলাম, নাজিরপুর ডিগ্রী কলেজ ছাত্রদলের আহ্বায়ক মো. তাওহীদ ফরাজী, মাটিভাঙ্গা ডিগ্রী কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক রাজিব হাসান, ছাত্রদল নেতা তারিক আব্দুল্লাহ বাপ্পি, আরিফুর রহমান, মেহেদি হাসান সিহাব, অহিদুজ্জামান চঞ্চল, মো. সোহেল রানা, মো. বাদশা মল্লিক, সোহেল রানা মাসলুম প্রমুখ।

nazirpur-15-2

এ ছাড়া একই দিন বেলা সাড়ে ১১টার দিকে তিনি উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমা ওয়ার্ড যুবদলের সভাপতি নিহত চুন্নু মোল্লার বাড়িতে গিয়েও তার পরিবারকে নতুন পোষাক, ঈদ সামগ্রী ও নগদ টাকা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদল সভাপতি মো. শফিকুর রহমান শাফিক, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান খান রিপন, সাংগঠনিক সম্পাদক সরর্দার মো. গোলাম যুগ্ম সম্পাদক এ্যাড. অনুপ কুমার শিকদার প্রমুখ।