প্রধান সূচি

খুসিক নির্বাচনের প্রচারণায় পিরোজপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলমগীর হোসেন

Khulna-pic

আসন্ন খুলনা সিটি নির্বাচনে পিরোজপুর জেলা বিএনপির পক্ষে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও পিরোজপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।

২৮ শে এপ্রিল শনিবার সকাল ৯ টা থেকে খুলনা সিটি নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর পক্ষে ২২নং ওয়ার্ডের ২নং কাষ্টম ঘাট, কাগুজি বাড়ি, নান্টু সাহেবের গোলা, অবদা বেড়িবাধ রোড, ফাতেমা স্কুল সংলগ্ন, দাদাজি কলনী, রাজেন সাহেবের গোলাসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরন ও গনসংযোগ করেন আলমগীর হোসেন।

তিনি ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে গিয়ে নজরুল ইসলাম মঞ্জু পক্ষে ভোট চান। গনসংযোগ শেষে কাষ্টম ঘাটে উপস্থিত নেতা কর্মী ও জনসাধারনের উদ্দেশ্যে আলমগীর হোসেন বলেন, দেশমাতার মুক্তি এবং গনতন্ত্র পুনঃরুদ্ধারের লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধ হয়ে সামনে খুলনা সিটি নির্বাচনে ধানের শীষের প্রার্থী-কে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এসময় স্থানীয় বিএনপি ও অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলা যুবদল নেতা মোঃ আহসান মাসুদ খোকন, জেলা ছাত্রদল নেতা তানজিদ হাসান, ইন্দুরকানী (জিয়ানগর) উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন, নাজিরপুর উপজেলা ছাত্রদলের সিঃ যুগ্ন আহবায়ক মোঃ তাওহীদুল ইসলাম, উপজেলা ছাত্রনেতা মোঃ শাওন প্রমূখ।