প্রধান সূচি

আমার সন্তানও যদি দুর্নীতিবাজ হয় তার সাথেও কোন সর্ম্পক থাকবে না-হাবিবুর রহমান মালেক

Malak-Pic

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক বলেছেন, ভাই কেন আমার সন্তানও যদি দুর্নীতিবাজ হয় তার সাথেও আমার কোন সর্ম্পক থাকবে না। কোন দুর্নীতিবাজদের সাথে আমার কোন সর্ম্পক নাই।

আজ শুক্রবার বিকেলে নাজিরপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, আজকের এই শোক সভায় যোগদান করতে এসে মাটিভাঙ্গা কলেজের প্রভাষক মহসিনকে হুমকি দেয়া হয়েছে, হুমকি দেয়া হয়েছে দেউলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাবুলকে, শ্রীরামকাঠীকে হিন্দুদের বাড়ীতে বাড়ীতে গিয়ে আজকের শোকসভায় না আসার জন্য হুমকি দেয়া হয়েছে। তাদেরকে আমি সাবধান করে দিতে চাই। মাটিভাঙ্গা কলেজের অধ্যক্ষের শক্তি কোথায়, তিনি মহসিনকে হুমকি দেয়। আজকে শুক্রবার ছুটির দিন, কলেজ বন্ধ, মহসিন আজকে কর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর শোকসভায় যোগদান করতে এসেছে। তাকে শোকজ করবে, আমি শর্তক করে দিতে চাই ওই অধ্যক্ষ সাহেবকে, অধ্যক্ষ সাহেক আপনি জিয়াউর রহমানের উত্তরসুরী বলেই আপনাকে চিহ্নিত করা হবে। আজকে তারা খালেদা জিয়ার জম্মদিনে আসে নাই, এসেছে বঙ্গবন্ধুর শোকসভায়।

তিনি আরো বলেন, যারা হুমকি দিয়েছেন তাদের সাবধান করে দিতে চাই, অতীতের দিনের কথা ভুলে যান। যারা এই নাজিরপুরের ভোটে নির্বাচিত হয়ে, ১৫ আগস্টের শহীদদের স্বরণে অনুষ্ঠানের নামে চাঁদাবাজী করে দুর্নীতি করেছেন আমার সাথে তাদের কোন সর্ম্পক নাই।

নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট এসএম বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট হাকিম হাওলাদার, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান সরদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গৌতম নারায়ন রায় চৌধুরী, জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক চাঁন মিয়া মাঝি, জেলা ছাত্রলীগে সভাপতি জাহিদ খান টিটু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নির্ঝন কান্তি বিশ্বাস, শাখারীকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকতারুজ্জামান গাউস, দীর্ঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম আকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হাসান ডালিম, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ফারমিন মৌলী প্রমুখ।