প্রধান সূচি

আইপিএল জুয়ায় নিঃস্ব যুবক, টাকার জন্য গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক !

The-poor-young-man-in-the-I

নীলফামারীতে ক্রিকেট জুয়ায় বাজি ধরে সর্বস্ব হারিয়ে টাকার জন্য গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন। শনিবার বিকালে ঘটনাটি ঘটেছে জেলার কিশোরগঞ্জ উপজেলায় বাহাগিলী ইউনিয়নের উত্তর দুরাকুটি মাছুয়াপাড়া গ্রামে। ওই যুবককে থানায় সোপর্দ করেছে এলাকাবাসী।

জানা গেছে, বিকালে চাঁদখানা ইউনিয়নের উত্তর চাঁদখানা ফকির পাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে আবু সুফিয়ান (২৩) বাহাগিলী ইউনিয়নের উত্তর দুরাকুটি মাছুয়াপাড়ার মৃত আব্দুল জব্বারের ছেলে হবিবর রহমানের একটি ষাড় গরু নদীর তীর থেকে চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এলাকাবাসী অপরিচিত লোক দেখে তাকে সন্দেহ করলে সে গরু ছেড়ে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এলাকাবাসী একত্রিত হয়ে তাকে ধাওয়া করে আটক করে কিশোরগঞ্জ থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে সুফিয়ানকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় গরুর মালিক হবিবর রহমান বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

এদিকে আটক আবু সুফিয়ান এ প্রতিবেদককে তার এ অবস্থার নেপথ্য কারণ হিসেবে বলেন, ভারতে চলতি আইপিএলে (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) বাজী ধরে খেলতে গিয়ে আমার যা টাকা পয়সা ছিল তা সব শেষ হয়ে গেছে। পরে টাকার কোন পথ খুঁজে না পেয়ে গরু চুরি করতে বাধ্য হয়েছি।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মফিজুল ইসলাম বলেন, গরুর মালিক বাদী হয়ে একটি মামলা দিয়েছে। আসামীকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।