Main Menu

নাজিরপুর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি মনিরুজ্জামান

Monir-Pic

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন ৫৬ নং ছোট বুইচাকাঠী সরকারী
প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মনিরুজ্জামান । তিনি উপজেলার বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা মহাবিদ্যালয়ের প্রভাষক। উপজেলার প্রত্যন্ত এলাকায় অবস্থিত প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে স্কুলের উন্নয়ন, বিকাশ, মেধাচর্চায় মননশীল এবং উৎসাহমূলক ভূমিকা ও অবদান রাখায় ‘উপজেলা শ্রেষ্ঠ এসএমসি বাছাই কমিটি’ তাকে এ সম্মানে ভূষিত করেন।

রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আকতার উপজেলা পরিষদের পক্ষ থেকে তাকে শ্রেষ্ঠ সভাপতি হিসেবে ঘোষণা করেন।

এদিকে মো. মনিরুজ্জামান উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন উপজেলার বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শিকদার আতিকুর রহমান জুয়েল জানান, তিনি স্কুলটির পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব গ্রহণ করে স্কুলের ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ, সংস্কৃতি চর্চায় প্রণোদনা, শিক্ষার্থীদের ঝরেপড়া রোধ এবং জাতীয় দিবসগুলো পালন করার ক্ষেত্রে জাঁকজমকভাবে অনুষ্ঠান আয়োজন করে এলাকায় শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখে চলেছেন। স্কুলের উন্নয়ন এবং স্থানীয়ভাবে বহু শিক্ষার্থীদের আকৃষ্ট করে ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফল এবং শিক্ষকদের দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকা রেখেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা বেগম বলেন, মনিরুজ্জামান সভাপতি হওয়ার পর থেকে বিদ্যালয়ের অনেক কিছুই হয়েছে, যা আমাদের ভবনার বাহিরে ছিলো। তিনি সব সময় বিদ্যালয়ের খোজ-খবর নেন। কোন সমস্যা হলে তা সবাইকে নিয়ে সমাধান করার চেষ্টা করেন।

মনিরুজ্জামান বলেন, এই প্রাপ্তি বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী সবার। আমি সবার সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যেতে চাই। যাতে করে এই প্রত্যন্ত অঞ্চলে কোন শিশুরা বিদ্যালয়ের বাহিরে না থাকে।

সংবাদটি শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন। ধন্যবাদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *