Main Menu

পিরোজপুর জেলার উন্নয়নের দাবীতে সংবাদ সম্মেলন

পিরোজপুর জেলার বিভিন্ন উন্নয়নের দাবীতে সংবাদ সম্মেলন করেছে জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদ। আজ বুধবার সকালে শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মিলনায়তনে পিরোজপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় সংবাদ সম্মেলনে পিরোজপুরের বিভিন্ন উন্নয়নের দাবী তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন পিরোজপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের সদস্য সচিব এ্যাডভোকেট এম এ মান্নান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, পিরোজপুরের উন্নয়নের জন্য ১০ দফা দাবী পেশ করে। দাবী সমূহ হলো পিরোজপুরকে ঢাকা-ভাঙগা-গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া-মংলা রেল লাইনের কাজের সাথে সংযুক্ত করা। জেলা সদরে একটি ন্যাশনাল গ্রীড সাব ষ্টেশন নির্মাণ করা। জেলার যে কোন স্থানে একটি বিশেষ অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা করা। বরিশাল-খুলনা গ্যাস লাইনে সাথে পিরোজপুরকে সংযুক্ত করা, শহরের নীমা থেকে ডিসি পার্ক পর্যন্ত বলেশ্বর নদীর তীরে শহর রক্ষা বাধ তৈরি করাভ জেলায় একটি বিশেষায়িত বিশ্ববিদ্যালয় স্থাপন করা।

পিরোজপুর জেলাকে এ গ্রেড জেলায় উন্নিত করন। পিরোজপুর-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কের আধুনিকায়ন করা। জেলায় বিসিক শিল্প নগরী গড়ে তোলা এবং জেলার সকল উপজেলার সাথে জেলা সদরের উন্নত যাতায়াত ব্যবস্থা করা।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক গৌতম চৌধুরী, শেখ আতাউর রহমান আলম, যুগ্ম সদস্য সচিব গোলাম মাওলা নকীব সহ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন। ধন্যবাদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *