Main Menu

নাজিরপুরে মাদক বিক্রির অভিযোগে যুবলীগ নেতাসহ গ্রেফতার ২

Nazirpur_Pic_23_05_18

পিরোজপুরের নাজিরপুরে মাদক বিক্রির অভিযোগে যুবলীগ নেতাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে সোয়া তিন কেজি গাঁজা ও ৫৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমানের নেতৃত্বে গত মঙ্গলবার গভীর রাতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা যায়।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান জানান, গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের ছোট বুইচাকাঠী গ্রাম থেকে মাদক সম্রাট সোহান মল্লিক (৩০) কে ৩ কেজি গাজাসহ আটক করা হয়েছে। আটককৃত সোহান মল্লিক ওই গ্রামের আলতাফ মল্লিকের ছেলে।

এ ছাড়া একই রাতে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের উত্তর জয়পুর গ্রামের নিজ বাড়ী থেকে থেকে শাহীন শেখ (৩০) নামের আর এক মাদক ব্যবসায়িকে আটক করা হয়েছে। আটককৃত শাহিন শেখ ওই গ্রামের অবসর প্রাপ্ত সেনা সদস্য মো. শাহেদ আলী শেখের ছেলে। শাহীন শেখ ওই ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গোপাল স্বর্ণকার।

পুলিশ জানায়, এ সময় শাহীন শেখের কাছ থেকে ৫৫পিচ ইয়াবাসহ আড়াই’শ গ্রাম গাজা উদ্ধার করা হয়।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন। ধন্যবাদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *